শুক্রবার, ২৭ Jan ২০২৩, ০৫:০৮|| ১৩ মাঘ ১৪২৯বঙ্গাব্দ   ☎  01718157901 ✉  pattralap24@gmail.com

✍ আন্তর্জাতিক

৫ স্টার হোটেলে ৪ মাস আয়েশি জীবন কাটিয়ে বিল না দিয়ে লাপাত্তা

প্রকাশের তারিখ : 2023-01-17
abc

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবির বাসিন্দা তিনি। রাজ পরিবারে চাকরিও করেন। শুধু তাই নয় রাজপরিবারের শেখ ফালাহ বিন জায়েদ আল নাহিয়ানের সঙ্গেও তার ঘনিষ্ঠতা আছে। এমন পরিচয় দিয়ে গত আগস্টে দিল্লির একটি বিলাসবহুল হোটেলে চার মাস অবস্থান করেন মোহাম্মদ শরিফ। এরপর বিল না দিয়ে লাপাত্তা ওই ব্যক্তি।


জানা গেছে, গত শনিবার ভারতের লিলা প্যালেস হোটেল ব্যবস্থাপনা কর্তৃপক্ষ মোহাম্মদ শরিফ নামে ওই ব্যক্তির বিরুদ্ধে প্রতারণা ও চুরির অভিযোগ করেছে। এরপর থেকেই তাকে হন্যে হয়ে খুঁজছে দিল্লি পুলিশ।


শরিফ লিলা প্যালেসের ৪২৭ নম্বর কক্ষে গত ১ আগস্ট চেক-ইন করেন এবং ২০ নভেম্বর সেখান থেকে সটকে পড়েন। হোটেলের কর্মীরা দাবি করেন, তিনি রুমের বিভিন্ন সরঞ্জাম চুরি করেছেন।


হোটেলে ওঠার সময় শরিফ আরও জানিয়েছিলেন, তিনি ব্যক্তিগতভাবে আবুধাবির শাসক শেখের সঙ্গে কাজ করেছেন এবং সরকারি কাজে ভারতেও ছিলেন। এমনকি তিনি একটি ব্যবসায়িক কার্ড, একটি সংযুক্ত আরব আমিরাতের আবাসিক কার্ড ও অন্যান্য ভুয়া নথিও তৈরি করেছিলেন। তিনি নিয়মিতভাবে হোটেল কর্মীদের সঙ্গে সংযুক্ত আরব আমিরাতে তার জীবন সম্পর্কে আলাপ করতেন। এসব ভুয়া কিনা তদন্ত করছে পুলিশ।


এই চার মাসে ৫-স্টার হোটেলটিতে শরিফের বিল এসেছে ৩৫ লাখ রুপি। কিন্তু তিনি সাড়ে ১১ লাখ রুপি পরিশোধ করেছেন। বাকী বিল আর দেননি। শুধু তাই নয়, গত ২০ নভেম্বর হোটেল ছাড়ার সময় কর্মীদের ২০ লাখ রুপির চেকও দেন।


ঘটনা তদন্তে ও শরিফকে শনাক্ত করতে সিসিটিভির ফুটেজ চেক করছে দিল্লি পুলিশ।

abc

Visitor Counter

5535

Online

53

দিনাজপুর জেলার পূর্বের খবর


দৈনিক পত্রালাপ মুক্তিযুদ্ধের কথা বলে, সাম্প্রদায়িক সম্প্রিতির কথা বলে। আমাদের মনে রাখতে হবে স্বাধীনতার চেতনা, মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে পত্রালাপ এগিয়ে যাবে। প্রয়োজনে পত্রালাপ বন্ধ হয়ে যাবে, কিন্তু স্বাধীনতা সার্বভৌমত্ত্বর বিপক্ষে একটি শব্দ লিখবে না।

--মনোরঞ্জন শীল গোপাল এমপি

Design and coding by Mind It Software Factory, Contact: 01930704060