শুক্রবার, ২৭ Jan ২০২৩, ০৪:২৪|| ১৩ মাঘ ১৪২৯বঙ্গাব্দ   ☎  01718157901 ✉  pattralap24@gmail.com

✍ দিনাজপুর

ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ২ জন নিহত

প্রকাশের তারিখ : 2023-01-16
abc

ঘোড়াঘাট ( দিনাজপুর)  প্রতিনিধি।।

দিনাজপুরের ঘোড়াঘাটে সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত   ও  ৩জন গুরুতর আহত হয়েছে।  নিহত ২ জন একই পরিবারের সদস্য।  


সোমবার (১৬ জানুয়ারি )  সকাল  ১১ টার দিকে ঘোড়াঘাট-দিনাজপুর আঞ্চলিক সড়কের কানাগাড়ি    হরিপাড়া বেগুনবাড়ী চারমাথা মোড়ে এ মর্মান্তিক   দূর্ঘটনা ঘটে।


স্থানীয়   সূত্রে জানা গেছে, একটি বালু বোঝাই ট্রাক্টর ওই স্থানে বিকল হয়ে দাঁড়ানো অবস্থায় ছিল। এ সময় ৫ জন যাত্রী নিয়ে অটো ভ্যান ট্রাক্টরটি অতিক্রম করে যাচ্ছিল । ওই   সময় বিশ্ব ইজতেমা থেকে ফিরে আসা দিনাজপুর গামী চিশতিয়া পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস ট্রাক্টর সহ অটো  ভ্যানটিকে ধাক্কা দিলে ট্রাক্টরটি ছিটকে গিয়ে সড়কের  পাশে খাদে উল্টে যায়। অন্য দিকে বাসের ধাক্কায় ভ্যানটিতে থাকা যাত্রী তিথি রায় (১৭) ঘটনাস্থলেই মারা য়ায় ও রতন বালা (৫০) কে  ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নেওয়ার  পথে মারা যায়। ওই    দূর্ঘটনায় গুরুতর আহত হয় শিশু অর্পনা (৭) ও করুনা বালা (৭০) অরুনা বালা (৪২) কে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের ইনচার্জ নিরঞ্জন সরকারের নেতৃত্বে   সদস্যরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। তাদের অবস্থাও আশংকা জনক বলে জানান কর্মরত চিকিৎসক। 


নিহত রতন বালার স্বামী শ্রী বিজয় চন্দ্র রায় ও তিথি রায়ের পিতা বিধান চন্দ্র রায়। আহত শিশু অর্পনার পিতা বিকাশ চন্দ্র রায়, করুনা রায়ের স্বামী সম্ভু রায় ও অরুনা বালার স্বামী বাবু চন্দ্র রায়ের বাড়ী গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বিশাইন গ্রামের। তারা একই পরিবারের সদস্য নবাবগঞ্জ উপজেলার জয়দেবপুর গ্রামে  বিয়ে বাড়ীতে যাওয়ার সময় এ দূর্ঘটনা ঘটে।


ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু হাসান কবির সত্যতা নিশ্চিত করেছেন। 

abc

Visitor Counter

5535

Online

24

দিনাজপুর জেলার পূর্বের খবর


দৈনিক পত্রালাপ মুক্তিযুদ্ধের কথা বলে, সাম্প্রদায়িক সম্প্রিতির কথা বলে। আমাদের মনে রাখতে হবে স্বাধীনতার চেতনা, মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে পত্রালাপ এগিয়ে যাবে। প্রয়োজনে পত্রালাপ বন্ধ হয়ে যাবে, কিন্তু স্বাধীনতা সার্বভৌমত্ত্বর বিপক্ষে একটি শব্দ লিখবে না।

--মনোরঞ্জন শীল গোপাল এমপি

Design and coding by Mind It Software Factory, Contact: 01930704060