শুক্রবার, ২৭ Jan ২০২৩, ০৪:১৫|| ১৩ মাঘ ১৪২৯বঙ্গাব্দ   ☎  01718157901 ✉  pattralap24@gmail.com

✍ বিনোদন

কারিনার সঙ্গে সিনেমাটি দেখতে ভয় পেয়েছিলেন সাইফ!

প্রকাশের তারিখ : 2023-01-14
abc

বলিউড তারকা সাইফ আলী খান ও কারিনা কাপুর ভালোবেসে বিয়ে করেছিলেন ২০১২ সালে। ২০১৬ সালের ২০ ডিসেম্বর জন্ম নেয় তাদের প্রথম সন্তান তৈমুর আলী খান। গত বছরের ২১ ফেব্রুয়ারি তাদের ঘরে আসে দ্বিতীয় পুত্র সন্তান জাহাঙ্গীর আলী খান। দুই ছেলেকে নিয়ে সুখের সংসার তাদের।


২০১১ সালে মুক্তি পায় বলিউডের আলোচিত সিনেমা ‘দ্য ডার্টি পিকচার’। অভিনেত্রী সিল্ক স্মিতার জীবননির্ভর সিনেমাটি মূলত মিউজিকাল ড্রামা। যাতে অভিনয় করেছিলেন বিদ্যা বালান।



কারিনা জানান, সে সিনেমা একবারও দেখেননি সাইফ। যতবার তাকে বলেছেন একসঙ্গে বসে ‘দ্য ডার্টি পিকচার’ দেখতে চান, কিছুতেই রাজি হননি। করিনার দাবি, সাইফ বোধ হয় ভয় পাচ্ছিলেন। পাছে তিনিও ও রকম একটা ছবি করতে চান!


‘দ্য ডার্টি পিকচার’-এ রেশমার চরিত্রে অভিনয় করেছিলেন বিদ্যা। তেমন এক বলিষ্ঠ চরিত্রে কারিনাও কি সত্যিই কাজ করতে আগ্রহী? তাকে জিজ্ঞাসা করতে বলেন, “বিদ্যা ২০১১ সালের ‘হিরো’। আমি সেই রকম ঝুঁকি নিতে পারব কি না জানি না। তবে হ্যাঁ, সেই ছবিতে সালমান খান বা শাহরুখ খানের মতো কেউ থাকলে ভারসাম্য বজায় থাকবে। তা হলে হয়তো পুরোপুরি ফ্লপ হবে না।”


তবে করিনার ইচ্ছা ছিল ষোলো আনা। এর পরই বলেন, সাইফকে জিজ্ঞাসা করে দেখবেন বরং। যদিও আক্ষেপ, “ও তো দেখতেই চায় না ছবিটা। কতবার বলেছি, চলো একসঙ্গে বসে দেখি! ‘হ্যাঁ’ বলেছে কিন্তু দেখেনি। হয়তো ভাবছে, আমিও ওই ধরনের একটা সিনেমায় কাজ করতে চাইব।”

abc

Visitor Counter

5535

Online

07

দিনাজপুর জেলার পূর্বের খবর


দৈনিক পত্রালাপ মুক্তিযুদ্ধের কথা বলে, সাম্প্রদায়িক সম্প্রিতির কথা বলে। আমাদের মনে রাখতে হবে স্বাধীনতার চেতনা, মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে পত্রালাপ এগিয়ে যাবে। প্রয়োজনে পত্রালাপ বন্ধ হয়ে যাবে, কিন্তু স্বাধীনতা সার্বভৌমত্ত্বর বিপক্ষে একটি শব্দ লিখবে না।

--মনোরঞ্জন শীল গোপাল এমপি

Design and coding by Mind It Software Factory, Contact: 01930704060